|
||||
সেবা প্রদানকারী অফিসের নাম |
দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা/কর্মচারী |
সেবা প্রাপ্তির স্থান |
প্রয়োজনীয় সময় |
|
নির্বাহীপ্রকৌশলীর অফিস/ উপজেলা প্রকৌশলীর অফিস |
১। সংশ্লিষ্ট জেলারনির্বাহীপ্রকৌশলী, ২। সংশ্লিষ্টউপজেলাপ্রকৌশলী |
নির্বাহীপ্রকৌশলীর অফিস/ উপজেলা প্রকৌশলীর অফিস |
০-৯ দিন |
|
সেবা প্রদানের সংক্ষিপ্ত বিবরণ |
এলজিইডি’র উন্নয়নমূলক কর্মকান্ড সম্পর্কে তথ্য প্রাপ্তির জন্য কোন ব্যক্তি বা প্রতিষ্ঠানের আবেদন করল তথ্য অধিকার আইনের আওতায় পড়ে কিনা তা যাচাই করা হয়। যাচাই অন্তে তথ্য প্রদান করার যোগ্য হলে তথ্য প্রদান করা হয়। আর তথ্য দেয়া সম্ভব না হলে আবেদনকারীকে তথ্য প্রদান না করার বিষয়টি অবহিত করা হয়। |
|||
সেবা প্রাপ্তির শর্তাবলি |
নির্ধারিত ফিসহ নির্ধারিত ফরমে আবেদন |
|||
দরকারি কাগজপত্র |
তথ্যের নাম উল্লেখ করে আবেদন পত্র
|
|||
প্রয়োজনীয় ফি/ট্যাক্স/আনুষঙ্গিক খরচ |
বিনামূ্ল্যে
|
|||
সংশ্লিষ্ট আইন-কানুন/বিধি-বিধান/নীতিমালা |
তথ্য অধিকার আইন, ২০০৯
|
|||
নির্দিষ্ট সেবা পেতে ব্যর্থ হলে পরবর্তী প্রতিকারকারী কর্মকর্তা |
সংশ্লিষ্ট জেলার নির্বাহীপ্রকৌশলী/আঞ্চলিক তত্ত্বাবধায়ক প্রকৌশলী
|
|||
সেবা প্রদান/ প্রাপ্তির ক্ষেত্রে অসুবিধাসমূহ |
ক)নাগরিক পর্যায় |
N/A |
||
খ)সরকারি পর্যায় |
N/A |
|||
বিবিধ/অন্যান্য |
|
পরিকল্পনা ও বাস্তবায়নে: মন্ত্রিপরিষদ বিভাগ, এটুআই, বিসিসি, ডিওআইসিটি ও বেসিস